ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
নীলফামারীতে ভুয়া পরীক্ষার্থী আটক।

নীলফামারীতে ভুয়া পরীক্ষার্থী আটক।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীর জলঢাকার ছিট মিরগঞ্জ সালংগ্রাম কামিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে থেকে মোঃ মুকুল হোসেন নামের এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। সে সদর উপজেলার দুহুলী চংকা পাড়া এলাকার মোঃ জাহিদুল ইসলামের ছেলে।

শনিবার (২৭ মে/২৩) দুপুর ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোড পরিচালনা করে তাকে আটক করেন জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলাম।

কেন্দ্র সচিব ও অধ্যক্ষ মোঃ আব্দুর রশিদ বলেন, শনিবার দাখিল পরীক্ষার ইংরেজী ২য় পত্র চালাকালীন মূল পরীক্ষার্থীর প্রবেশ পত্রের ছবি পরিবর্তন করে মুকুল পরীক্ষায় অংশ নেয়। দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার কাগজপত্র যাচাইকালে ভুয়া পরীক্ষার্থী বিষয়টি ধরা পড়ে। সে জলঢাকার বাওনা বাওনী ইসলামীয়া দাখিল মাদ্রাসার ছাত্র মোঃ নাইম ইসলামের পরিবর্তে পরীক্ষা দিচ্ছিলেন।

জানতে চাইলে জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোঃ ময়নুল ইসলাম বলেন, ওই ভুয়া পরীক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে সে অন্য জনের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছে। পরে আমরা তার বিরুদ্ধে পাবলিক পরীক্ষা সমূহ অপরাধ আইন/১৯৮০ এর (তিন) ধারা মতে ১ বছরের কারাদন্ড এবং ৫০০ টাকা জরিমানা অনাদায়ের সাথে ০৭ দিনের জেল প্রদান করে যথাযথ পুলিশ স্কট এর মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করি। মামলা নং-৩৯, তাং ২৭/৫/২৩ ইং।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST